1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. stomathartov@gmail.com : AgnesFic :
  5. aloha@sayang.art : amanaja :
  6. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  7. higak57128@huizk.com : bibop74652 :
  8. blackdevil@tmpeml.com : blackdevil :
  9. bocek90838@laymro.com : blackmamba77 :
  10. dajalkao@proton.me : dajalkaoo :
  11. eloasu@teml.net : eloasu :
  12. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  13. GardMornBoort@softbox.site : GardMornBoort :
  14. gosol56685@huizk.com : gosol56685 :
  15. indriseptia685@gmail.com : indriseptia :
  16. izaljkttm@gmail.com : izaljkttm :
  17. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  18. auliaaul@skiff.com : kutubuku :
  19. shreyapazajz@hotmail.com : KyliereeLf :
  20. mainstream2201@tmails.net : mainstream2201 :
  21. vowop57133@laymro.com : MichaelCasper :
  22. gegivo3021@astegol.com : OlgaKeys :
  23. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  24. dorson_lyaf45444@diigo.site : Robertglils :
  25. a.ng.e.l.abr.o.w.ni.ebr.own3@gmail.com : Ronaldonemo :
  26. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  27. hifiye5034@bustayes.com : singkek :
  28. twothekno@teml.net : twothekno :
  29. kleplomizujobq@web.de : virgie7243 :
  30. wangsite@smartedirectmail.net : wangsite :
  31. worina6533@usoplay.com : worina6533 :
  32. yeremioloke@outlook.com : yeremioloke :
ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মোটর সাইকেল শোভাযাত্রা
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
সর্বশেষঃ

ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মোটর সাইকেল শোভাযাত্রা।

মোঃ ফজলে রাব্বী, নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধি
  • সময় শুক্রবার, ১২ মার্চ, ২০২১
  • ৪৯০ বার দেখেছেন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের নলডাঙ্গা উপজেলার ইউনিয়নগুলোতে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে দৌড় ঝাঁপের পাশাপাশি প্রচার প্রচারনা ও গনসংযোগ করেছেন।

এর অংশ হিসেবে শুক্রবার বিকালে নিজের অবস্থান জানান দিতে মোটরসাইকেল শোডাউন ও গণসংযোগ করেছেন ৪ নং পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি নজরুল ইসলাম পাটোয়ারী।

তৃণমূলের জনপ্রিয় যুবলীগ নেতা নজরুল ইসলাম পাটোয়ারীর নেতৃত্বে ইউনিয়নের ঠাকুর লক্ষীকোল সোনার মোড় হতে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউনটি বের হয়। মোটরসাইকেল শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রাম পাড়ার রাস্তা প্রদক্ষিণ করেন।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া ও সমর্থন চেয়েছেন ত্যাগী দুসঃময়ের মাঠে থাকা নেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান নজরুল ইসলাম পাটোয়ারী।

এসময় তিনি সকল সাধারণ জনগনের মৌলিক অধিকার নিশ্চিত, গ্রামীন অবকাঠামো উন্নয়ন, বৈষম্যহীন উন্নয়নে অগ্রাধিকারসহ সুন্দর, স্বচ্ছ,দূর্নীতি মাদক মুক্ত বঞ্চনাহীন, সমাজ গঠনের মধ্য দিয়ে পিপরুল ইউনিয়নকে একটি আধুনিক মডেল ইউনিয়নে রূপান্তর করার প্রতিশ্রুতি দেন।

উল্লেখ্য,নজরুল ইসলাম পাটোয়ারী ৯০ দশকে থেকে ছাত্রলীগের রাজনীতি থেকে আওয়ামী লীগের প্রতিটি কঠিন মূহুর্তে সে ও তাঁর পরিবার মাঠে থেকেছে হামলা মামলার শিকার হয়েছেন, সাবেক এই ছাত্রনেতা ছিলেন পিপরুল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, প্রথম কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক, দিঘাপতিয়া এমকে কলেজ ছাত্রলীগের প্রথম আহ্বায়ক, জোট সরকারের আমলে আওয়ামী লীগ করার অপরাধে সে ও তাঁর পরিবার হামলা মামলার শিকার হন।

বাড়ি ছাড়াও হতে হয়েছে সে সময় ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন, তার এক কাকা ওলিউল্লাহ পাটোয়ারী ছিলেন সে কমিটির সাধারণ সম্পাদক, পরবর্তীতে ২০১৪ সালে ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক নির্বাচিত হন এবং বিএনপির জ্বালাও পোড়াও প্রতিহত করতে সর্বদা রাজপথে থেকেছেন।২০১৫ সালে কাউন্সিলরদের প্রত্যক্ষ দুই তৃতীয়াংশ ভোটে সভাপতি নির্বাচিত হন।

এছাড়াও তার চাচা এড.ওয়ায়েস আলী পাটোয়ারী উপজেলা আওয়ামী লীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক ও বর্তমানে সহ- সভাপতি। চাচাতো ভাই উজ্জ্বল পাটোয়ারী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, আরেক চাচাতো ভাই মহসিন পাটোয়ারী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি, আপন ছোট ভাই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি।

মটর সাইকেল শোভাযাত্রা ও জনসংযোগ শেষে সংক্ষিপ্ত এক বক্তব্যে নজরুল ইসলাম পাটোয়ারী বলেন,আমি দীর্ঘদিন হলো আওয়ামী লীগের দুঃসময় রাজপথে ছিলাম তা বিবেচনা করে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক দিয়ে নির্বাচন করার সুযোগ দেয় , তাহলে সকল শ্রেণী পেশার মানুষের ভালোবাসায় বিপুল ভোটে আমি পিপরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হবো ইনশাল্লাহ।

এসময় তাঁর সাথে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বয়াক আঃ হক সাবেক সাধারণ সম্পাদক ওলিউল্লাহ পাটোয়ারী, যুবলীগ নেতা সোহেল রানা হেলাল, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য হুমায়ুন ও আবু বক্কর, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হানিফ আলী,সিনিয়র সহ-সভাপতি সুমন পাটোয়ারী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি উজ্জ্বল পাটোয়ারী, উপজেলা ছাত্রলীগের সহ- সভাপতি মহসীন পাটোয়ারী সহ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar