1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
এলজিইডি’র আধুনিক পরিদর্শন বাংলো কাম প্রশিক্ষণ কেন্দ্র নির্মান কাজের উদ্ধোধন।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

এলজিইডি’র আধুনিক পরিদর্শন বাংলো কাম প্রশিক্ষণ কেন্দ্র নির্মান কাজের উদ্ধোধন।

সৈয়দ মোঃ রাসেল,কলাপাড়া (পটুয়াখালী)প্রতিনিধি
  • সময় শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩০২ বার দেখেছেন

পর্যটন কেন্দ্র কুয়াকাটায় ৭ কোটি ৩৩ হাজার ৫’শত টাকা ব্যয়ে নির্মিত হচ্ছে এলজিইডি’র আধুনিক পরিদর্শন বাংলো কাম প্রশিক্ষণ কেন্দ্র। (০৬ ফেব্রুয়ারী) শনিবার সকাল ৯টায় এ ভবণের নির্মাণ কাজের আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী আব্দুর রশীদ খান। কুয়াকাটা পৌর এলাকার ৭নং ওয়ার্ডে অবস্থিত স্থানীয় সরকার মন্ত্রণালয়ের নিজস্ব জমিতে এ পরিদর্শন বাংলো ও প্রশিক্ষণ কেন্দ্র নির্মাণ হচ্ছে। নির্মাণ কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান হিসেবে নিযুক্ত করা হয়েছে মেসার্স গিয়াস উদ্দিন কনস্ট্রাকশন কোম্পানীকে।

আগামী ৩১ জানুয়ারী ২০২২ অর্থবছরে এ কাজ শেষ হবার কথা রয়েছে। ২০২০-২১ সালের ৩১ জানুয়ারী আধুনিক এ প্রশিক্ষণ কেন্দ্রের কাজ সম্পন্ন হবার কথা থাকলেও করোনা মহামারির কারণে এ কাজে বিলম্ব হয়েছে বলে জানান এলজিইডি কর্তৃপক্ষ।

পরিদর্শন বাংলো ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্বোধণকালে এলজিইডির প্রধান প্রকৌশলী আব্দুর রশীদ খান সাংবাদিকদের বলেন, এ প্রশিক্ষণ কেন্দ্র নির্মিত হলে দক্ষিণ অঞ্চলের তথা এলজিইডি’র প্রকৌশলীগণের প্রশিক্ষনের মাধ্যমে কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। তিনি আরও বলেন, এলাকার দুঃস্থ মহিলা ও পুরুষ শ্রমিকরা এখানে প্রশিক্ষণ গ্রহণ করে তাদের দক্ষতা ও জীবিকা নির্বাহের সামর্থ অর্জন করবে।

উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ মোসলেহ উদ্দিন, মোঃ আলী আকতার হোসেন, এ.কে.এম লুৎফর রহমান, মোঃ ওয়াহিদুর রহমান, মোকলেসুর রহমান, মন্মথ রঞ্জন হাওলাদার, মোঃ মজিবুর রহমান সিকদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ আনোয়ার হোসেন, প্রকল্প পরিচালক আবু সালেহ মোঃ হানিফ, সৈয়দ আব্দুর রহিম, আনিসুল ওহাব খান, মোহাম্মাদ রুহুল আমিন খান, মোল্লা মিজানুর রহমান, পটুয়াখালী পৌরসভার মেয়র মহিউদ্দিন আহম্মেদ, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার ও ঠিকাদার মোঃ গিয়াস উদ্দিন সহ এলজিইডির কর্মকর্তাবৃন্দ।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্রে জানা গেছে, জলবায়ু সহনশীল গ্রামীণ অবকাঠামো প্রকল্পের (১ম সংশোধিত) আওতায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে আধুনিক সুযোগ সুবিধা সম্মিলিত পরিদর্শন বাংলো কাম প্রশিক্ষণ কেন্দ্রটি নির্মিত হচ্ছে। ৫তলা বিশিষ্ঠ এ প্রশিক্ষণ কেন্দ্রে ১’শ প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ দিতে পারবেন। প্রশিক্ষণার্থীদের থাকার ব্যবস্থাও থাকছে এখানে। এছাড়া কুয়াকাটায় পরিদর্শনে আসা কর্মকর্তাদের জন্য থাকছে ভিভিআইপি ও ভিআইপি কক্ষ। রয়েছে অফিস, রিসিভসন, বুফে, হলরুম, সাবস্টেশন, পাম্প হাউস সহ ফুলের বাগান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar