1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. stomathartov@gmail.com : AgnesFic :
  5. aloha@sayang.art : amanaja :
  6. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  7. higak57128@huizk.com : bibop74652 :
  8. blackdevil@tmpeml.com : blackdevil :
  9. bocek90838@laymro.com : blackmamba77 :
  10. dajalkao@proton.me : dajalkaoo :
  11. eloasu@teml.net : eloasu :
  12. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  13. GardMornBoort@softbox.site : GardMornBoort :
  14. gosol56685@huizk.com : gosol56685 :
  15. indriseptia685@gmail.com : indriseptia :
  16. izaljkttm@gmail.com : izaljkttm :
  17. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  18. auliaaul@skiff.com : kutubuku :
  19. shreyapazajz@hotmail.com : KyliereeLf :
  20. mainstream2201@tmails.net : mainstream2201 :
  21. vowop57133@laymro.com : MichaelCasper :
  22. gegivo3021@astegol.com : OlgaKeys :
  23. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  24. dorson_lyaf45444@diigo.site : Robertglils :
  25. a.ng.e.l.abr.o.w.ni.ebr.own3@gmail.com : Ronaldonemo :
  26. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  27. hifiye5034@bustayes.com : singkek :
  28. twothekno@teml.net : twothekno :
  29. kleplomizujobq@web.de : virgie7243 :
  30. wangsite@smartedirectmail.net : wangsite :
  31. worina6533@usoplay.com : worina6533 :
  32. yeremioloke@outlook.com : yeremioloke :
আওয়ামীলীগের সম্মেলন ভালবাসা দিবসের ভালবাসা দিয়েই হবে-ভোরের কণ্ঠ।
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
সর্বশেষঃ
উল্লাপাড়ায় প্রাথমিক শিক্ষক সমিতির কমিটি গঠন,সভাপতি-ফিলিপস্, সম্পাদক-ইকবাল। কালীগঞ্জে স্ত্রীর মর্যাদা রক্ষার দাবীতে কলেজ ছাত্রীর পুলিশ সদস্যর বাড়ীতে অনশন। বাঘায় টিসিবির পণ্য নিতে এসে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ৩। লেখাপড়ার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের নিয়মিত শরীর চর্চা করাতে হবে-কেসিসি মেয়র। গোদাগাড়ীতে মাদক সম্রাজ্ঞী রাশিদা গ্রেফতার। বিপিএম পদক পেলেন নওগাঁ পুলিশ সুপার রাশিদুল হক। মাধবপুরে পুরুষশূন্য বাড়িতে অগ্নিসংযোগ-হামলা ভাংচুর,লুটপাট। রাণীশংকৈলে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত। রামপালে জাতীয় স্থানীয় সরকার দিবস পালন। কিশোরগঞ্জে ফিস্টুলা বিষয়ক অবহিতকরণ সভা অনুষ্ঠিত।

আওয়ামীলীগের সম্মেলন ভালবাসা দিবসের ভালবাসা দিয়েই হবে-ভোরের কণ্ঠ।

মোঃ শাহিনুর রহমান,তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি
  • সময় শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৮ বার দেখেছেন

আগামী ১৪ ফেব্রুয়ারি  বিশ্ব ভালবাসা দিবস।  ভ্যালেন্টাইন্স ডে। এ দিনটিকে বিশ্ব ব্যাপী ভালবাসা দিবস হিসেবে পালন করা হয়। প্রেমিক-প্রেমিকা, বন্ধ-বান্ধব, স্বামী-স্ত্রী, মা-সন্তান, ছাত্র-শিক্ষক সহ বিভিন্ন বন্ধনে আবদ্ধ মানুষেরা এই দিনে একে অন্যকে তাদের ভালবাসা জানায়।

বর্তমানে সমগ্র বিশ্বে এই দিনটিকে খুবই ঘটা করে আনন্দ উৎসবের মধ্য দিয়ে পালন করা হয়। এই দিনে পার্ক ও বিনোদন কেন্দ্রগুলো ভালবাসার মানুষদের দ্বারা পরিপূর্ণ থাকে। ভালবাসা  দিবসের এই দিনে প্রিয়জনকে সবাই ফুল ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে থাকে। ঠিক তেমনি ভাবে  সিরাজগঞ্জের  তাড়াশে এই দিনে  উপজেলা আওয়ামীলীগের সম্মেলন হতে যাচ্ছে ভালবাসার মধ্য দিয়েই। এই সম্মেলনে ২জন সভাপতি ও ২জন সাধারণ সম্পাদক পদে লড়ছেন।

৬৪ সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ,তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, উপজেলা  পরিষদের  ২বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলন তার ভালবাসার মানুষ গুলোর কাছে ছুটে বেড়াচ্ছেন তার প্রত্যাশিত কাজের জন্য। ছাত্রজীবন থেকে শুরু করে আজ পর্যন্ত তার হৃদয় নিংড়ানো ভালবাসা দিয়ে তিলে তিলে গড়ে তোলার চেষ্ঠা করেছেন উপজেলা আওয়ামীলীগের সংগঠন। সেই ভালবাসার আলোকেই উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলন সভাপতি পদে আগামী  ১৪ ফেব্রুয়ারী  বিশ্ব ভালবাসা দিবসে ভালবাসার মানুষ গুলোর কাছে ভোট প্রত্যাশা করেছেন।

বর্তমান উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক যুবলীগের ভাল বাসার মানুষ গুলোর চিন্তা করে উপজেলার যুবলীগকে  সু সংগঠিত করতে আপ্রান চেষ্টা করেছেন। যুবলীগের ভালবাসা পেয়েই তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হয়ে দীর্ঘ ৮ বছর ধরে আওয়ামীলীগকে ভালবাসা দিয়ে নেতা কর্মীদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।  উপজেলা আওয়ামীলীগকে  সু সংগঠিত একটি দল উপহার দিয়েছেন। তারই ফলশ্রুতিতে আব্দুল হক আবারো  উপজেলা আওয়ামীলীগের পাশে থাকতে সভাপতি পদে আগামী  ১৪ ফেব্রুয়ারী  বিশ্ব ভালবাসা দিবসে ভালবাসার মানুষ গুলোর কাছে ভোট প্রত্যাশা করেছেন।

অপরদিকে যিনি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগ দলের সাথে নিজের জীবন যৌবন মিশিয়ে দিয়ে  ছাত্রলীগ,যুবলীগ আওয়ামীলীগের মেইন পোস্টে থেকে আজ পর্যন্ত দলের সুখ দুঃখে অবস্থান করছেন যাকে তাড়াশ উপজেলা আপামর জনসাধারণ এক নামে চিনেন বর্তমান উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক পদে রয়েছেন  জননেতা সঞ্জিত কর্মকার প্রত্যেক নেতা কমর্ীর কাছে ইতো মধ্যেই ভালবাসার পাত্র হয়ে অবস্থান করছেন। যিনি উপজেলা আওয়ামীলীগকে  সু সংগঠিত একটি দল উপহার দিয়েছেন সেই নেতা আবারো উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে  আগামী ১৪ ফেব্রুয়ারী  বিশ্ব ভালবাসা দিবসে ভালবাসার মানুষ গুলোর কাছে ভোট প্রত্যাশা করেছেন।

আবার বর্তমান  উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ,আওয়ামীলীগ মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক মর্জিনা ইসলাম  জনগনের প্রত্যক্ষ ভোট পেয়ে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হয়েছিলেন। তাড়াশ উপজেলায় তার বাবা ও চাচা আওয়ামীলীগের পরিবার। জন্ম সুত্রে সে আওয়ামীলীগের পরিবারের সদস্য হওয়ায় ও বর্তমানে আওয়ামীলীগ মহিলা বিষয়ক সম্পাদক এবং উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পদে থাকায় তাড়াশ উপজেলার অবহেলিত মহিলাদের পাশে যিনি দাড়িয়েছেন,যিনি মহিলাদের সার্বিক উন্নয়নে অগ্রযাত্রায় বদ্ধ পরিকর তিনি ইতো মধ্যেই নেতা কর্মীদের কাছে প্রশংসণীয়তা  অর্জন করেছেন সেই নেত্রী প্রভাষক মর্জিনা ইসলাম  আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে  আগামী ১৪ ফেব্রুয়ারী  বিশ্ব ভালবাসা দিবসে ভালবাসার মানুষ গুলোর কাছে ভোট প্রত্যাশা করেছেন।

দীর্ঘ ৮ বছর পরে তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন জমে উঠেছে।  বাজারে বাজারে স্টলে স্টলে গাইছে নৌকার গান। জনগনের প্রত্যাশা, যে নৌকাকে ভালবেসে জীবন যৌবন আশা ভরসা ত্যাগ করে নৌকার রশি টেনে চলেছেন, নেতা কমর্ীদের মামলা হামলায় পাশে থেকেছেন,কর্মী বান্ধব নেতা, দলের সভাপতি শেখ হাসিনার অঙ্গিকার পুরনে যে নিরলস ভাবে কাজ করে যাবে এমন ব্যক্তিকে বেছে নিয়েই এই বারের সম্মেলনে কাউন্সিলরা আগামী ১৪ ফেব্রুয়ারী  বিশ্ব ভালবাসা দিবসে ভালবাসা দিয়েই উপহার দিবেন নৌকার মাঝি।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar