1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
কাজিপুরে  স্বাধীনতা ও জাতীয় দিবসে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ-ভোরের কণ্ঠ।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

কাজিপুরে  স্বাধীনতা ও জাতীয় দিবসে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ-ভোরের কণ্ঠ।

মোঃ কোরবাণ আলী,কাজিপুর(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ
  • সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৪২৭ বার দেখেছেন

সিরাজগঞ্জের কাজিপুর সরকারি মনসুর আলী কলেজে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সূবর্ণ জয়ন্ত্রী উপলক্ষ্যে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ই মার্চ শুক্রবার ভোরে অত্র কলেজ প্রাঙ্গণে বিএনসিসি কর্তৃক প্যারেটের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলণ এবং শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে শুরু হয় দিনের কর্মসূচী। পরে সকাল ১০টায় কলেজ বটতলায় এক আলোচনা, সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠন অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ওপর গরুত্বপূর্ণ বকক্ত্য রাখেন, অত্র কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোঃ রেজাউল করিম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক শরিফ উদ্দিন, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও  সহকারি অধ্যাপক জাহাঙ্গীর আলম।

উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মু. নাসির উদ্দিন মিঞা। অনুষ্ঠানের মুল প্রবন্ধ উপস্থাপন করেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক ড. আব্দুর রহমান। অনুষ্ঠানটি পরিচালনা করেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ইতি রানী বিশ্বাস।

এসময় আরো বক্তব্য রাখেন, ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আতাউর রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মাহসুদুল হাসান মাজেদ, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মাহবুবুল আলম। এসময় উপস্থিত ছিলেন প্রাণিবিদ্যা বিভাগের সহকারি অধ্যাপক মুহাম্মদ আবদুর রহিম, সহকারি অধ্যাপক মোঃ জাহাঙ্গীর আলম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক মোঃ আহসান হাবিব, রষায়ন বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল মতিন, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মুশফিকুর রহমান মুক্তা, অর্থনীতি বিভাগের প্রভাষক হাবিবুর রহমান, পদার্থ বিজ্ঞান বিভাগের প্রভাষক আল আমিন, অর্থনীতি বিভাগের প্রভাষক জামিল হোসেনসহ অন্যান্য শিক্ষক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় বিভিন্ন সূচকে পাকিস্তানের চেয়ে বাংলাদেশ অনেক এগিয়ে উপর রচনা প্রতিযোগিতায় ৮০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে, কুইজ প্রতিযোগিতায় বিজয়ীর ৫০ জন শিক্ষার্থীদের মাঝে অতিথিবৃন্দ পুরষ্কার তুলে দেন।

বাদ জুম্মা কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আনসার আলীর মোনাজাত পরিচালনার মাধ্যমে বঙ্গবন্ধু, জাতীয় চার নেতা ও সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। উল্লেখ্য যে, উপজেলা কুজকাওয়াজ প্রতিযোগিতায় কলেজ পর্যায়ে প্রথম হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar