1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
তাড়াশে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত-ভোরের কণ্ঠ।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

তাড়াশে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত-ভোরের কণ্ঠ।

মোঃ শাহিনুর রহমান,তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি
  • সময় শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ৪৪৫ বার দেখেছেন

সিরাজগঞ্জের তাড়াশে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে শুক্রবার সারাদিন ব্যাপি উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

উল্লেখ্য কর্মসূচির মধ্যে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপনের শুভ সূচনা,শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদনে কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ,স্ব স্ব প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলণ, আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে বিভিন্ন গ্রুপের কুজকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন,মহিলা ও শিশুদের ক্রিড়া প্রতিযোগীতা,শিশুদের মুক্তিযুদ্ধ ভিত্তিক চিত্রাংকন প্রতিযোগীতা,শহিদদের আত্মার মাগফেরাত কামনায় মসজিদ/মন্দিরে প্রার্থনা,হাসপাতাল ও এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন,প্রীতি ফুটবল প্রতিযোগীতা ও মুক্তিযুদ্ধ বিষয়ক সাংস্কৃতিক অনুষ্ঠান।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের সভাপতিত্বে এ সকল কর্মসূচি পালনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ সিরাজগঞ্জ ৩ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৪ সিরাজগঞ্জ ৩ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি পলাশ ডাঙ্গা যুবশিবিরের সহ সবার্ধিক নায়ক বীর মুক্তিযোদ্ধা গাজী ম, ম আমজাদ হোসেন মিলন,উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি,ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান,প্রভাষক মর্জিনা ইসলাম, সহকারী কমিশনার ভূমি ওবায়দুল্লাহ,থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক,উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল হক,বারুহাস ইউপি চেয়ারম্যান প্রভাষক মোক্তার হোসেন মুক্তা,দেশীগ্রাম ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস সরকার,মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গাজী আরশেদুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা এস এম আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা ইউসুফ খন্দকার সহ সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগন,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সভাপতি খলিলুর রহমান সহ বিভিন্ন সরকারী কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar