1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
উল্লাপাড়ায় গ্রামবাসীর স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার-ভোরের কণ্ঠ। 
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

উল্লাপাড়ায় গ্রামবাসীর স্বেচ্ছাশ্রমে রাস্তা সংস্কার-ভোরের কণ্ঠ। 

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধি।
  • সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১
  • ৫৩৮ বার দেখেছেন

উল্লাপাড়া(সিরাজগঞ্জ)প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ার আমডাঙ্গা-সড়াতৈল উচ্চ বিদ্যালয় কাঁচা সড়কটি স্বেচ্ছাশ্রমে সংস্কার করছেন সড়াতৈল গ্রামবাসী। সড়াতৈল গ্রামবাসীর উল্লাপাড়া উপজেলা সদর, হাটিকুমরুল গোলচত্বরসহ জাতীয় মহাসড়কে যাতায়াতের একমাত্র রাস্তা এইটি। কিন্তু দীর্ঘনি ধরে সংস্কার অভাবে এই রাস্তাটি এখন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। দুভোর্গ পোহাচ্ছেন স্থানীয় লোকজন।

সড়াতৈল গ্রামের বাসিন্দা মাহমুদুল হাসান বাবলা, রাঙ্গা তালুকদার ও শহিদুল ইসলাম অভিযোগ করেন, আমডাঙ্গা সড়াতৈল উচ্চ বিদ্যালয় রাস্তাটির সংস্কার ও পাকাকরণের জন্য দীর্ঘনি ধরে তারা বড়হর ইউনিয়ন পরিষদের কাছে আবেদন নিবেদন করে আসছেন। মাঝে ইউনিয়ন পরিষদ থেকে একবার কোনমতে রাস্তাটি সংস্কার করা হলেও তা বেশিদিন স্থায়ী হয়নি। বর্ষা বৃষ্টিতে ধুয়ে মুছে গেছে রাস্তার মাটি। ফলে রাস্তার মাঝে মাঝে সৃষ্টি হয়েছে ছোট বড় অনেক গর্ত। বিশেষ করে বর্ষা মৌসুমে এই রাস্তায় একহাঁটু কাঁদা জমে যায়। পানিতে পূর্ণ হয়ে  গর্তগুলো বোঝা যায় না। ফলে গ্রামের লোকজন যাতায়াত করতে গিয়ে অনেকেই পড়ে আহত হন। স্কুল পড়ুয়া ছাত্র ছাত্রীদের এই পে চলতে গিয়ে বর্ষা মৌসুমে গর্তে পড়ে বই খাতাপত্র ও পোশাক নস্ট হয়ে যায়। ফিরে যেতে হয় তাদের বাড়িতে। কোন যানবাহনও চলাচল করতে পারেনা রাস্তায়।

বিষয়টি সংশ্লিষ্ট চেয়ারম্যানকে অবহিত করলেও তিনি কোন কার্যকর ব্যবস্থা নেননি। ফলে গ্রামের লোকজন নিজেরা সভা করে স্বেচ্ছাশ্রমে এই রাস্তাটি সংস্কারের উদ্যোগ নিয়েছেন। তারা ১৫/২০ জন করে পালাক্রমে ১ সপ্তাহ ধরে স্বেচ্ছাভিত্তিতে রাস্তার কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন। সোমবার থেকে শুরু হয়েছে এই সংস্কার কাজ।

এ ব্যাপারে সংশ্লিষ্ট বড়হর ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম নান্নুর সঙ্গে যোগাযোগ করলে তিনি ভোরের কন্ঠকে জানান ওই রাস্তাটির খারাপ অবস্থার কথা স্বীকার করেন। চেয়ারম্যান জানান, এর আগে ইউনিয়ন পরিষদ তহবিল থেকে রাস্তাটি একাধিকবার সংস্কার করা হয়েছিল। কিন্তু বন্যা ও বৃষ্টির কারণে রাস্তার মাটি ধরে রাখা সম্ভব হয়নি। তবে জনগনের দীর্ঘদিনের দুর্ভোগ লাঘবে তিনি এই রাস্তাটি এবার পাকা করার উদ্যোগ নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar