1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
তাড়াশ উপজেলা ছাত্রলীগের সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-ভোরের কণ্ঠ।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

তাড়াশ উপজেলা ছাত্রলীগের সম্পাদকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন-ভোরের কণ্ঠ।

মোঃ শাহিনুর রহমান,তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি
  • সময় রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৪৬৩ বার দেখেছেন

সিরাজগঞ্জের তাড়াশে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ সহ ছাত্রলীগের একাধিক নেতা কর্মীর উপর অতর্কিত হামলয় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে।

২৫ এপির্রল বিএনপি ও জামাতের অতর্কিত হামলার প্রতিবাদে উপজেলা ছাত্রলীগের আয়োজেন সভাপতি ইকবাল হাসান রুবেলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়। ২৪ এপ্রিল শনিবার ইফতার পর তাড়াশ পৌরসভার সদরে ঘোষ পাড়াতে এ ঘটনা ঘটে। এতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ গুরুতর আহত হওয়ায় তাড়াশ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন।

সেখানে তার অবস্থার অবনতি হলে পরে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ  হাসপাতালে ভর্তি অবস্থায় চিকিৎসাধীন আছেন। এছাড়াও আহতদের মধ্যে রয়েছে উপজেলা ছাত্রলীগ নেতা সৌরভ, রাসেল, সালমান, আকাশ. সাগর, শুভ।

জানা যায়,তুচ্ছ একটি ঘটনা মোটর সাইকেল চালানো নিয়ে কথা কাটাকাটি হলে পরে মহল্লার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই এলাকার মোঃ আব্দুল হাই,আলভি, ফকরুল, শামীম, পলাশ, মিন্টু, সাদ্দাম, টনি গংরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে তাড়াশ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহম্মেদ আকাশসহ অন্যান্য ছাত্রলীগের নেতা কর্মীর উপর অতর্কিত হামলা চালায়।

এসময় উপস্থিত অন্যান্য ছাত্রলীগ নেতা কর্মীরা তাকে রক্ষা করতে গেলে তাদের উপরও হামলা করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনাকে কেন্দ্র করে তাড়াশ পৌর সদরে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক শামীমের বড়ভাই সোহেল রানা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল বলেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ ছাত্রলীগের একাধিক নেতা কর্মীর উপর বিএনপি জামায়েত এর অতর্কিত হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে গ্রেফতার কৃত আসামীদের দ্রুত বিচারের ব্যবস্থা করার জন্য প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার দাবী জানাচ্ছি।

এ ব্যাপারে  তাড়াশ থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে। অপ্রীতিকর ঘটনা সামলাতে পুলিশ তৎপর রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar