1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. blackdevil@tmpeml.com : blackdevil :
  7. bocek90838@laymro.com : blackmamba77 :
  8. dajalkao@proton.me : dajalkaoo :
  9. eloasu@teml.net : eloasu :
  10. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  11. indriseptia685@gmail.com : indriseptia :
  12. izaljkttm@gmail.com : izaljkttm :
  13. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  14. auliaaul@skiff.com : kutubuku :
  15. mainstream2201@tmails.net : mainstream2201 :
  16. vowop57133@laymro.com : MichaelCasper :
  17. gegivo3021@astegol.com : OlgaKeys :
  18. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  19. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  20. hifiye5034@bustayes.com : singkek :
  21. twothekno@teml.net : twothekno :
  22. kleplomizujobq@web.de : virgie7243 :
  23. wangsite@smartedirectmail.net : wangsite :
  24. worina6533@usoplay.com : worina6533 :
  25. yeremioloke@outlook.com : yeremioloke :
তাড়াশে সাবেক এমপি আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠান।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন
সর্বশেষঃ
সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার। ডিমলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন। রামপালে শ্রদ্ধা ও ভালোবাসায় পালিত মহান শহিদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। চাপিয়ে দেওয়া কোনকিছু কখনোই বাঙালী মেনে নেয়নি-সৈয়দ সায়েদুল হক এমপি। মৌলভীবাজারে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে পুলিশের ওপর আ.লীগের হামলা। কিশোরগঞ্জে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন।

তাড়াশে সাবেক এমপি আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠান।

মোঃ শাহিনুর রহমান, তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি।
  • সময় শুক্রবার, ২৮ মে, ২০২১
  • ৫০৪ বার দেখেছেন

সিরাজগঞ্জের তাড়াশে সাবেক এমপি আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৮ মে শুক্রবার দুপুরে জুম্মা বাদ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের তার জন্মস্থান মাগুড়া বিনোদ নিজ গ্রামে সাবেক এমপি আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মারা যাওয়ার প্রায় ২মাস আগে বঙ্গবন্ধু শেখ মুজবুরের আদর্শ গড়া সংগঠনের নেতা কর্মীদের প্রত্যক্ষ ভোটে  ১৪ ফেব্রুয়ারী ২০২১ সালে উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন। ১৮ এপ্রিল ২০২১ সালে  সকাল ১১.৩০টায়  খাজা ইউনুস আলী হাসপাতাল (এনায়েতপুর) লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

মারা যাওয়ার ৪০দিন পুরন হওয়ায় তার বড় ছেলে জার্জিয়ান মিলন জাকির হোসেন জুয়েল ও ছোট ছেলে জর্জিয়াস মিলন রুবেলের আয়োজনে ও দলীয় নেতা কর্মীদের সহযোগীতায় এ কুলখানী ও  দোয়া মাহফিলের আয়োজন করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখা আওয়ামীলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) বীর মুক্তিযোদ্ধা গাজী কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবু ইউসুফ সুর্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইসাহাক আলী, বিমল কুমার দাস, ৬৪ সিরাজগঞ্জ ৩ জাতীয় সংসদ সদস অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ,  সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের প্রচার প্রকাশনা সম্পাদক শামসুজ্জামান আলম, তাড়াশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, সাবেক সভাপতি আব্দুল হক, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যার এ্যাডভোকেট ইমরুল হাসান ইমন, তাড়াশ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান,প্রভাষক মর্জিনা ইসলাম,সাবেক সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান লাবু, ,জেলা পরিষদের সদস্য হোসনেআরা নাসরিন লাভলী, তমাল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্বাস-উজ-জামান,যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী প্রমূখ।

এ কুলখানী ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সাবির্ক সহযোগীতা করেন মরহুমের পরিবারের সদস্য, মাগুড়া বিনোদ ও মুকন্দ গ্রাম বাসীর সকল জনসাধারণ।

সাবেক এমপি মরহুম আলহাজ্ব গাজী ম,ম আমজাদ হোসেন মিলনের কুলখানী ও দোয়া মাহফিল পরিচালনা করেছেন তাড়াশ সিনিয়র ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার ও কেন্দ্রীয় মার্কাস জামে মসজিদের প্রেস ইমাম মাওলানা  আনিছুর রহমান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar