1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. higak57128@huizk.com : bibop74652 :
  7. blackdevil@tmpeml.com : blackdevil :
  8. bocek90838@laymro.com : blackmamba77 :
  9. dajalkao@proton.me : dajalkaoo :
  10. eloasu@teml.net : eloasu :
  11. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  12. GardMornBoort@softbox.site : GardMornBoort :
  13. indriseptia685@gmail.com : indriseptia :
  14. izaljkttm@gmail.com : izaljkttm :
  15. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  16. auliaaul@skiff.com : kutubuku :
  17. mainstream2201@tmails.net : mainstream2201 :
  18. vowop57133@laymro.com : MichaelCasper :
  19. gegivo3021@astegol.com : OlgaKeys :
  20. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  21. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  22. hifiye5034@bustayes.com : singkek :
  23. twothekno@teml.net : twothekno :
  24. kleplomizujobq@web.de : virgie7243 :
  25. wangsite@smartedirectmail.net : wangsite :
  26. worina6533@usoplay.com : worina6533 :
  27. yeremioloke@outlook.com : yeremioloke :
রাজবাড়ীর গোয়ালন্দে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষঃ
রামপালে মরিয়ম বেগম মেমোরিয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’র উদ্বোধন। কমলগঞ্জে ঐতিহ্যবাহী পিঠা-পুলির উৎসব। উল্লাপাড়ায় বন্যাকান্দি আলিম মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন। ফতুল্লায় দানিয়াল হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি অনিক প্রধান গ্রেপ্তার। নৈশ কোচের ধাক্কায় ভ্যান চালক আনারুলের পা বিচ্ছিন্ন। সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার।

রাজবাড়ীর গোয়ালন্দে প্রাণিসম্পদ প্রদর্শনী ও পুরস্কার বিতরণ।

মোঃ রাজু আহমেদ, রাজবাড়ী প্রতিনিধি।
  • সময় শনিবার, ৫ জুন, ২০২১
  • ৪৭৩ বার দেখেছেন

গরু খামারিদের অধিক লাভের আশায় অসদুপায় অবলম্বন না করার আহ্বান জানিয়ে রাজবাড়ীর গোয়ালন্দে অনুষ্ঠিত হলো হৃষ্টপুষ্ট গরুথর প্রদর্শনী ও প্রতিযোগিতা-২০২১। স্বাস্থ্যবান ওই গরুর মেলায় গোয়ালন্দ উপজেলার বিভিন্ন গ্রামের গরু খামারিদের অর্ধশতাধিক ষাঁড় অংশ নেয়।মেলাতে বড় বড় ছাগল নিয়েও অংশগ্রহণ করে খামারিরা।

শনিবার (৫ই জুন) গোয়ালন্দ প্রপার হাই স্কুল মাঠে উপজেলার প্রাণিসম্পদ অধিদপ্তরের আয়োজনে এ গরুর প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলার নির্বাহি কর্মকর্তা আজিজুল হক এর সভাপতিত্বে, উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,উপজেলার সহকারী কমিশনার ভূমি মোঃ রফিকুল ইসলাম , উপজেলার ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন,গোয়ালন্দ পৌরসভার মেয়র মোঃ নজরুল ইসলাম মন্ডল,উপজেলার আওয়ামী লীগের সহ-সভাপতি শহীংদুল ইসলাম খান, গোলজার হোসেন মৃধা, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার নুরুল ইসলাম,প্রাণিসম্পদ সার্জন ডাক্তার মোঃ মিজানুর রহমান,এ আই টেকনিশিয়ান ইকবাল খান দোলন প্রমুখ ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদুর রহমান।উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার নুরুল ইসলাম বলেন ,‘নির্বোধ অসহায় প্রাণী গুলোর খাবার যেন শতভাগ ভেজাল মুক্ত হয় সেদিকে প্রত্যেকের নজর রাখা যেমন জরুরি, তেমনী তাদের যত্নেও প্রত্যেককে সজাগ থাকতে হবে।

দেশের মানুষের প্রয়োজন মেটাতে উৎপাদিত গরুর মাংস যেন নিরাপদ ও ভেজালমুক্ত হয় তার জন্য সবার সহযোগিতা প্রয়োজন। মানুষের নিরাপদ খাদ্যের জন্যে গরুর -খাদ্য ও নিরাপদ হওয়া উচিত। বিদেশ থেকে আমদানি নয়, দেশে গরুর -মাংসের চাহিদাপূরণে ও মাংসের দাম নাগালের মধ্যে রাখতে সংশ্লিষ্টদের এগিয়ে আসেত হবে।থ

গরু প্রদর্শনীতে গরু মোটা তাজা করণে প্রাকৃতিক ও বৈজ্ঞানিক পদ্ধতিতে সুফল প্রাপ্তির বিষয়ে গরু খামারিদের সর্তক থাকার আহ্বান জানানো হয় গরু প্রদর্শনী ও প্রতিযোগিতা-২০২১পরিদর্শন শেষে আমন্ত্রিত অতিথিরা বিজয়ীদের মাঝে , স্ট্যান্ড ফ্যান, সিলিং ফ্যান ও বেলচা পুরস্কার হিসাবে উপহার প্রদান করেন।

উক্ত গরুর প্রদর্শনীতে ষাঁড় গরু ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন আব্দুর রাজ্জাক রাজা। তিনি বলেন বেকারদের উদ্দেশ্যে আপনারা বেকার না থেকে উদ্যোক্তা হন খামারি হন ভবিষ্যৎ ভালো হবে।

গরু প্রদর্শনীতে গাভী ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন কুদ্দুস ফকির, ছাগল ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন আব্দুর রব, বাছুর ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন বেলায়েত হোসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar