1. sergiyas@kpoijoihhhh.online : - :
  2. abdul484501@gmail.com : abdul :
  3. masudbsc2018@gmail.com : admin : Masud Rana
  4. aloha@sayang.art : amanaja :
  5. nopijek793@gosarlar.com : AndreaBlount :
  6. higak57128@huizk.com : bibop74652 :
  7. blackdevil@tmpeml.com : blackdevil :
  8. bocek90838@laymro.com : blackmamba77 :
  9. dajalkao@proton.me : dajalkaoo :
  10. eloasu@teml.net : eloasu :
  11. fekifiy583@usoplay.com : fekifiy583 :
  12. GardMornBoort@softbox.site : GardMornBoort :
  13. indriseptia685@gmail.com : indriseptia :
  14. izaljkttm@gmail.com : izaljkttm :
  15. kamalsaepul84@gmail.com : kamalsaepul84@gmail.com :
  16. auliaaul@skiff.com : kutubuku :
  17. mainstream2201@tmails.net : mainstream2201 :
  18. vowop57133@laymro.com : MichaelCasper :
  19. gegivo3021@astegol.com : OlgaKeys :
  20. pehaxis825@tanlanav.com : pehaxis825 :
  21. roysuryo10@email-temp.com : roysuryo10 :
  22. hifiye5034@bustayes.com : singkek :
  23. twothekno@teml.net : twothekno :
  24. kleplomizujobq@web.de : virgie7243 :
  25. wangsite@smartedirectmail.net : wangsite :
  26. worina6533@usoplay.com : worina6533 :
  27. yeremioloke@outlook.com : yeremioloke :
নওগাঁয় পুলিশের মানবিকতায় অসুস্থ্য শিশুর দ্রুত চিকিৎসার ব্যবস্থা।
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
সর্বশেষঃ
রামপালে মরিয়ম বেগম মেমোরিয়াল ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার’র উদ্বোধন। কমলগঞ্জে ঐতিহ্যবাহী পিঠা-পুলির উৎসব। উল্লাপাড়ায় বন্যাকান্দি আলিম মাদ্রাসার বার্ষিক ক্রিড়া প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরন। ফতুল্লায় দানিয়াল হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি অনিক প্রধান গ্রেপ্তার। নৈশ কোচের ধাক্কায় ভ্যান চালক আনারুলের পা বিচ্ছিন্ন। সরিষাবাড়িতে বিধবার ঘরে পরকীয়া করতে গিয়ে জনতার হাতে যুবক আটক। অস্থায়ী কলা গাছের তৈরি শহীদ মিনারে বালিয়াডাঙ্গীর চৌরঙ্গী স্কুল শিক্ষার্থীদের শ্রদ্ধা নিবেদন। রাণীশংকৈলে অধিকাংশ সরকারি বেসরকারি অফিসে উত্তোলন হয়নি জাতীয় পতাকা। সানন্দবাড়ীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রামপালে দুইদিন ব্যাপী বই মেলার উদ্বোধন করলেন এমপি হাবিবুন নাহার।

নওগাঁয় পুলিশের মানবিকতায় অসুস্থ্য শিশুর দ্রুত চিকিৎসার ব্যবস্থা।

মোঃ মাহবুব আলম রানা,স্টাফ রিপোর্টার,নওগা
  • সময় বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৪৭১ বার দেখেছেন

আকাশ থেকে নামছে গুড়িগুড়ি বৃষ্টি, এ দূর্যোগে কোলের শিশু হঠাৎ অসুস্থ হওয়ায় দিশেহারা মা। শিশুটিকে কোলে  নিয়ে ছুটে আসে হাসপাতালে। রাত গভীর ও আকাশের দূর্যোগ পূর্ণ আবহাওয়ায় রাস্তা ছিলো যান-বাহন শূন্য। দিশেহারা মা ও স্বজনরা অপেক্ষা না করে শিশুকে চিকিৎসার জন্য পায়ে হেটে হাসপাতালের উদ্দেশ্যে রওনা হন। প্রায় ৪ কিঃ মিঃ রাস্তা প্রতিকুল আবহাওয়ার মধ্যে মা তার সন্তানকে কোলে জড়িয়ে নিয়ে পায়ে হেটে ছুটে আসেন হাসপাতালে।

গভীররাত ও দূর্যোগপূর্ণ আবহাওয়ায় মানবশূন্য রাস্তায় রাত্রীকালীন টহলরত পুলিশের চোঁখ পড়ে মায়ের কোলে থাকা শিশু স্বজনদের প্রতি, এসময় পুলিশ এগিয়ে গিয়ে তাদের জিজ্ঞাসাদে জানতে পারেন মায়ের কোলে সন্তানের অসুস্থার কথা। এতো রাতে যানবাহন না পাওয়ার কারনে পায়ে হেলে শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে যাচ্ছি।

ঘটনাটি জানার পরই এএসআই/মোঃ ফেরদৌস আলী,পুলিশ টিম তাদের টহল ( ডিউটিতে) নিয়োজীত অটো-চার্জার যোগে মা ও অসুস্থ শিশু সহ স্বজনদের দ্রুত পৌছে দেন হাসপাতালে। গভীররাত ও দূর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে পুলিশের এমন সহযোগীতা পেয়ে আবেগে চোঁখের পানি আটকাতে পারেননি শিশুর মা সহ স্বজনরা। এসময় তারা শিশুটির সুস্থতার জন্য দোয়াও চেয়েছেন পুলিশের কাছে। এঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার পূর্বরাতে নওগাঁর বদলগাছী উপজেলাতে।

প্রতিদিনের ন্যায় ১৪ জুন সোমবার দিনগত রাতে বদলগাছী থানার টহল টিম পুলিশ তাদের দায়িত্ব পালন ( টহলকাজে) নিয়োজিত থাকাকালে বদলগাছী থানাধীন কৃষ্ণপুর গ্রাম হইতে এক মা তার অবুঝ শিশু সন্তানকে অসুস্থ অবস্থায় কোলেনিয়ে (কোন যান বাহন পেয়ে) পায়ে হেটে হাসপাতালের উদ্দেশ্যে যাচ্ছিলেন, পিছে পিছে যাচ্ছিলেন স্বজনরা। কিন্তু গভীর রাত ও দূর্যোগপূর্ন আবহাওয়ার মধ্যেই টহল পুলিশ টিমের চোঁখে পড়েন।

ঘটনাটি জানার সাথে সাথেই দায়িত্ব পালনরত টহল পুলিশের টিম তাদের টহলরত অটো চার্জার গাড়ীতে করে মা ও তার অসুস্থ নবজাতক অবুঝ শিশু সন্তান সহ স্বজনদের দ্রুত পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জরুরী বিভাগে নিয়ে দায়িত্বরত চিকিৎসকদের নিকট সূ-চিকিৎসা জন্য অনুরোধ করেন এবং চিকিৎসার ব্যবস্থা করার পর ফের দায়িত্ব পালন ডিউটিতে নিয়োজিত হোন টহল পুলিশ টিম। পুলিশের এমন মানবিকতার কথা ভুলবেনা কখনো অসুস্থ শিশুর বিপদগ্রস্থ মা সহ স্বজনরা।ধন্যবাদ নওগাঁর মানবিক পুলিশ টিমকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো খবর
© All rights reserved © 2020
Web Development BY Freelancer Basar